আপনি বলুন... যারা জানে এবং যারা জানে না, তারা কি সমান হতে পারে? চিন্তা- ভাবনা কেবল তারাই করে যারা বুদ্ধিমান’( সুরাঃ যুমার আয়াত ৯)

AIDE is the tool for professional coding and hacking

AIDE is an integrated development environment (IDE) for developing real Android apps directly on your Android device. Follow interactive coding lessons and step-by-step become an expert app developer. Visually design apps, write code with the feature rich editor with code completion,

নিঃসন্দেহে সর্বকালের সেরা সফটওয়্যার, Aide full version (100% working) No_Root Required


Post by: Programmer RaseL


শুরুতেই সবাইকে আন্তরিক শুভেচ্ছা  এবং  স্বাগতম  জানাচ্ছি  আশাকরি সবাই ভালোই আছেন। আর  হ্যা উপরে ঠিকই পরেছেন, এটা হচ্ছে Android এর সর্বকালের সেরা সফটওয়্যার। ক্যাননা, এটার পিছনে, আপনার সময় ব্যয় করলে, তা ১সেকেন্ড ও নষ্ট হবে নাহ।  এটা দিয়ে  আপনার স্মার্টফোন থেকেই Android app develop করতে পারেন তাও আবার কোন প্রকার ইন্টারনেট কানেকশন বা পিসি ছাড়াই; Believe it or Not এটাই সত্যি। তারপরও যদি, মেনে নিতে কষ্ট হয়। তাহলে, আমার নিচের ধারাবাহিক টিউটোরিয়াল গুলো দেখতে পারেন। আর আমি দিচ্ছি এটা পেইড ভার্সন যা, নেটে খুজে পাওয়া অত্যান্ত দুস্কর ব্যাপার। আচ্ছা যাইহোক, এমনিতেই রোজার মাস বেশি সময় নষ্ট করবো নাহ। নিচে থেকে ডাউনলোড করে নিন। ভালো থাকবেন, Stay safe.

l

AIDE সম্পর্কে আরো জানার থাকলে, নিচের ভিডিও টা থেকে জেনে নিন
ভিডিও টা আমার করা আর বাংলায়, তাই আশা করি বুঝতে সমস্যা হবে না।





0 comments: